Pages

Thursday, December 29, 2011

# অদ্ভুত প্রেম পত্র #

Recently ফেসবুক এর newsfeed একটা দারুণ '# অদ্ভুত প্রেম পত্র #' পড়লাম এক fb বন্ধুর পোস্টে**। Share না করে পারলাম না! 
 



ক্লাস ৬ এর মেয়ে লিখেছে ক্লাস ৮ এর ছেলেকে :

 বরাবর 
আল-আমিন
গোল্লার মোড় , জনতা হাউজিং

জনাব ,
আমি তোমাকে ভালবাসি !
আমি চাই তুমিও আমাকে ভালবাসবে না হলে তুমি যে লুকিয়ে বিড়ি টান তা তোমার আম্মুকে আমি বলে দেব !
আর তুমি কারেন্ট চলে গেলে খেলতে আস না কেন ?
তুমি না আসলে আমার খেলতে ভাললাগে না !
আর তুমি বস্তির ছেলেদের সাথে মার্বেল খেল কেন ?
আর যেন খেলতে না দেখি !
তুমি আমাকে অনেক ভালবাসবা , আমায় মাঝে মাঝে এটা ওটা কিনেদিবা !
 আর মাসুম এর মতো হাত কাটবা আর সেখানে আমার নাম লিখবা , আমি যখন স্কুলে যাব আমার জন্য দাড়িয়ে থাকবা !
আমার খুব ফুসকা খাইতে ভাল লাগে তুমি আমায় খাওয়াবা ! আর আমি যে তোমায় ভালবাসি এই কথাটা কাওকে বলবা না বলবা যেতুমি আমায় অনেক ভালবাসো তবে আমি তোমায় পাত্তা দিই না !
 আমি যা বলছি তা করবা না হলে কিন্তু তুমি যে বিড়ি টান তা কিন্তু আমি তোমার আম্মুকে বলে দেব !!

 ইতি তোমার স্নেহের তানিয়া :P 


**privacy এর কারণে বন্ধুটির নাম দিলাম শুধু - Amit Das
ফেসবুক এ এই রকম বহু জিনিস চোখে পড়ে কিন্তু বেশির ভাগ পোস্টই পরে আর খুঁজে পাওয়া যায় না। 

No comments: